ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাচ্চাদের ধাক্কাধাক্কির ঘটনায় বাবা খুন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
বাচ্চাদের ধাক্কাধাক্কির ঘটনায় বাবা খুন!

কুষ্টিয়া: দুই শিশুর ধাক্কা-ধাক্কির ঘটনাকে কেন্দ্র করে কুষ্টিয়ায় সাইফুল ইসলাম (৩৪) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গরুড়া মিস্ত্রিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম মিস্ত্রিপাড়া গ্রামের সামসুল ইসলামের ছেলে। তিনি পেশায় একজন নসিমনচালক। তাকে কুপিয়ে খুন করেছেন একই এলাকার মাহাবুল ইসলাম। সম্পর্কে সামসুলের আপন চাচাতো ভাই হন মাহাবুল।  তারা একে অপরের প্রতিবেশী।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাইফুল ও মাহাবুল সমবয়সী (৮-৯ বছরের) দুই ছেলে বৃহস্পতিবার বিকেলে খেলার সময় ধাক্কাধাক্কি করে। এই ঘটনার জের ধরে দুই ছেলের অভিভাবকদের মধ্যে সংঘর্ষ ঘটে। এসময় মাহাবুল ও তার স্ত্রী কণা বটি দিয়ে একাধিকবার কোপালে সাইফুল ইসলাম মারা যান।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত জানান, বাচ্চাদের খেলাতে মারামারি নিয়ে অভিভাবকদের মধ্যে সংঘর্ষঘটে। এতে সাইফুল ইসলাম নামের একজন ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।