ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সন্তান কোলে নিয়ে ঘুরে ঘুরে ছিনতাই করতেন তারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
সন্তান কোলে নিয়ে ঘুরে ঘুরে ছিনতাই করতেন তারা ছিনতাই চক্রের চার নারী সদস্য

ঢাকা: রাজধানীর মিরপুরে নারী ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। সন্তান কোলে নিয়ে তারা ঘুরে ঘুরে কৌশলে ছিনতাই করতেন বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার চার নারী হলেন- মনিকা (২০),  মিম ওরফে সমলা (১৯), সোহাগী (২০) এবং  রিতু (২৪)। তাদের মধ্যে মনিকা ও রিতু কোলে বাচ্চা নিয়ে ঘুরতেন, আর মিম ও সোহাগী পথচারী সেজে তাদের আশপাশে থাকতেন।

শুক্রবার (২৪ মার্চ) এই তথ্য নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, বৃহস্পতিবার (২৩ মার্চ) মিরপুর-১০ নম্বর গোলচত্বরের আল বারাকা হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।   মনিকা ও রিতু কোনো পথচারীর মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করেন। পথচারীরা তাদের আটকানোর চেষ্টা করলে আশপাশ থেকে মিম ও সোহাগী এসে ঝগড়া বাধিয়ে দেন। আর এই সুযোগে বাকি দুইজন লাপাত্তা হয়ে যান।

মনিকার ১৫ মাসের এবং রিতুর ৪ বছরের ছেলে আছে। তাদের কোলে নিয়ে ঘুরে ঘুরে ছিনতাইয়ের টার্গেট করেন। সুবিধাজনক কোনো স্থানে গিয়ে টার্গেট করা মোবাইল ফোন ছো মেরে নিয়ে রাস্তা পার হয়ে চলে যান। এর মধ্যে পথচারীরা চিৎকার চেচামেচি শুরু করলে আশপাশে থাকা তাদের চক্রের বাকি সদস্যরা পথচারী সেজে এসে ধাক্কা লেগে বা অন্য কোনো অজুহাতে তার সঙ্গে ঝগড়া বাধিয়ে দেন। এই সুযোগে মনিকা ও রিতু পালিয়ে যান। বৃহস্পতিবারও একই কায়দায় ছিনতাই করেন তারা। ঘটনাস্থল থেকেই হাতেনাতে মনিকা, রিতু এবং পথচারী সেজে থাকা তাদের চক্রের সদস্য মিম ও সোহাগীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad