ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে আ. লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মে ১৫, ২০২৩
বান্দরবানে আ. লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন

বান্দরবান: রোড টু স্মার্ট বাংলাদেশের আওতায় বান্দরবান জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৫ মে) দুপুরে বান্দরবান জেলা সদরের ৪ নম্বর ওয়ার্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন করেন সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও আওয়ামী লীগের নির্বাচন মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার।

এ সময় স্মার্ট কার্যালয় উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লক্ষীপদ দাশের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা।  

উদ্বোধনী অনুষ্ঠানে নির্বাচন মনিটরিং সেলের সদস্য সুফি ফারুক ইবনে আবু বকর, সদস্য তানভির হাসান তালাশ, সদস্য ব্যারিস্টার নাভেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সহ-সভাপতি একে এম জাহাঙ্গীরসহ পৌরসভার মেয়র সৌরভ দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, ছাত্রলীগের সভাপতি পুলু মারমা, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিক, স্মার্ট কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত সহযোগী পিয়াল বড়ুয়া, মো. শাহনেওয়াজ নকিব, সায়মা আক্তার শর্মী, মেহাইনু মার্মা, পৌর আওয়ামী লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও আওয়ামী লীগের নির্বাচন মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বাংলাদেশ আজ উন্নয়নে এগিয়ে যাচ্ছে।  

তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ নির্মাণের জন্য প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন আর তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগের প্রতিটি কার্যালয়কে স্মার্ট করার কার্যক্রম চলমান রয়েছে এবং পর্যায়ক্রমে উপজেলা ও ইউনিয়ন পর্যায়েও প্রতিটি আ. লীগের কার্যালয়কে স্মার্ট কার্যালয় করার মাধ্যমে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের ধারাবাহিকতা পৌঁছে দেবে আওয়ামী লীগ সরকার।  

এ সময় তিনি আরো বলেন, স্মার্ট কার্যালয় সৃষ্টির ফলে এখন থেকে প্রতিটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের ডিজিটাল সুবিধার মাধ্যমে মুক্তিযুদ্ধ, সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে বলে আর এতে নতুন প্রজন্ম সঠিক ইতিহাস ও তথ্য পাবে।  

এসময় তিনি সকল দলীয় নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে কাজ করা ও মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে রুখে দিতে সকলের প্রতি আহ্বান জানান।

সভা শেষে জেলা আওয়ামী লীগের সভাকক্ষে ফিতা কেটে স্মার্ট কার্যালয় উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।