ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

'আ.লীগ কৃষকদের বিনামূল্যে সার দিচ্ছে, বিএনপি করেছে হত্যা'

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জুন ১০, ২০২৩
'আ.লীগ কৃষকদের বিনামূল্যে সার দিচ্ছে, বিএনপি করেছে হত্যা'

লক্ষ্মীপুর: কৃষকলীগ হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রিয় সংগঠন। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে কৃষিক্ষেত্রে তিনি আধুনিকায়ন এনেছেন।

বিনামূল্যে কৃষকদের সার দিচ্ছে বর্তমান আওয়ামী লীগ সরকার। আর বিএনপি এই সারের জন্য কৃষককে হত্যা করেছে, নির্যাতন চালিয়েছে।  

শনিবার (১০ জুন) সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে কর্মীসভায় সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়ন কৃষকলীগের কর্মী সভায় অতিথিরা এমন কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবীর পাটওয়ারী বলেন, বিএনপির আমলে লক্ষ্মীপুরে অস্ত্রের ঝনঝনানি ছিল। মানুষ সন্ধ্যার পর বাড়ি থেকে বের হতে পারতো না। আওয়ামী লীগের নেতাকর্মীরা অত্যাচার-নির্যাতনের শিকার হয়েছে। আমাদের বহু নেতাকে খুন করেছে। আর আওয়ামী লীগ ক্ষমতায় এসে লক্ষ্মীপুরকে সন্ত্রাসমুক্ত করেছে। শান্তির জনপদে পরিণত করেছে। এ সব কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে।

জেলা কৃষক লীগের আহ্বায়ক সি এম আবদুল্লাহ এ সভার উদ্বোধন করেন। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ।  

সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক রিয়াজুর রহমান তাসনিমের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক জহিরুল ইসলাম টিপুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা কৃষক লীগের সদস্য সচিব মিজানুর রহমান ভুঁইয়া, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক ইউছুফ পাটওয়ারী প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক রিয়াজুর রহমান তাছনীম, সঞ্চালনা করেন যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম টিপু।  

কর্মীসভায় পার্বতীনগর ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে মজিবুল হক মাস্টারকে আহ্বায়ক, মো. কামাল হোসেনকে সদস্য সচিব এবং মাসুদ কামাল ভুঁইয়া ও মো. মঞ্জুর হোসেনকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুন ১০, ২০২৩

আরও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।