ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে মোটরসাইকেলের ধাক্কায় বাবার মৃত্যু, মেয়ে হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
পিরোজপুরে মোটরসাইকেলের ধাক্কায় বাবার মৃত্যু, মেয়ে হাসপাতালে

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে মোটরসাইকেলের ধাক্কায় মো. রফিক সরদার (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

এ সময় তার সঙ্গে থাকা মেয়ে স্কুলছাত্রী ইভা আক্তার (১১) গুরুতর আহত হয়েছে।

নিহত রফিক সরদার পেশায় একজন মিশুক চালক। রোববার (২৮ এপ্রিল) রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

জানা গেছে, রোববার (২৮ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে পিরোজপুরের  বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ -চীন মৈত্রী সেতুর ওপরে এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিক সরদার চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের মধ্যে চিরাপাড়া গ্রামের ইয়াকুব সরদারের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, রোববার রাতে রফিক তার মেয়েসহ পরিবারের সদস্যদের নিয়ে পিরোজপুরে রানীপুরের বালুর মাঠের বাণিজ্য মেলা দেখতে যান। তারা মেলা দেখে রাত সাড়ে নয়টার দিকে বাড়ি ফেরার পথে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর মাঝে দাঁড়িয়ে ফুসকা খাচ্ছিলেন।  
এ সময় পিরোজপুর থেকে কাউখালীগামী একটি মোটরসাইকেল সেখানে থাকা বাবা ও মেয়েকে ধাক্কা দেয়।  এ সময় বাবা রফিক ও তার মেয়ে ইভা গুরুতর আহত হন।  

খবর পেয়ে পরিবার ও স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেন। পরে তাদের অবস্থার অবনতি হলে সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রফিক মারা যান এবং আহত ইভা আক্তার একই হাসপাতালে চিকিৎসাধীন।

চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাইকুজ্জামান তালুকদার মিন্টু মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক রফিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, বিষয়টি শুনেছি। সেখানে সদর থানার পুলিশ গিয়েছিল। ঘাতক মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে এখানো কোন অভিযোগ পাইনি।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।