ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

জাতীয়

কসবায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলে মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
কসবায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলে মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ জুলাই) সন্ধ্যায় পৌর শহরের খারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।



নিহত দুজন হলেন, ওই এলাকার সমন মিয়ার স্ত্রী কুলসুম বেগম (৪৮) ও তার ছেলে আরিফ মিয়া (১৯)। এ ঘটনায় আহত হয়েছেন তার মেয়ে সানজিদা আক্তার। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি সমন মিয়া তার বসত বাড়িতে টিন সেডের একটি ঘর তৈরি করেছিলেন। সন্ধ্যায় তার ছেলে আরিফ ঘরে বিদ্যুতের লাইনের কাজ করেছিলেন। হঠাৎ একটি তারে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এ সময় তার মা তাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘরে থাকা তার বোন এসে দুইজনকে উদ্ধার করতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়। পরে স্থানীয় লোকজন এসে তাদের তিনজনকে আহত অবস্থায়  উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মা ও ছেলেকে মৃত ঘোষণা করেন। আহত সানজিদাকে হাসপাতালে চিকিৎসাধীন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রাজু আহমেদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে।  এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।