ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

চট্টগ্রামে নিহত কলেজছাত্রের দাফন বরিশাল নানাবাড়িতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
চট্টগ্রামে নিহত কলেজছাত্রের দাফন বরিশাল নানাবাড়িতে

বরিশাল: চট্রগ্রামে সরকারদলীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে নিহত কলেজছাত্র ফয়সাল আহমেদ শান্তর দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (১৭ জুলাই) দুপুরে বরিশালের বাবুগঞ্জ উপজেলায় মানিককাঠি গ্রামের নানার বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে চট্রগ্রামের ষোলশহর এলাকায় সংঘর্ষে নিহত হয় ২০ বছর বয়সী শান্ত। সে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের মানিককাঠি গ্রামের বাসিন্দা মো. জাকির হোসেনের ছেলে। চট্রগ্রামের ওমরগনি এমইএস কলেজের বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল শান্ত।

বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নের চেয়ারম্যান আক্তারুজ্জামান মিলন বলেন, শান্ত’র গ্রামের বাড়ি বাবুগঞ্জের মহিষাদী গ্রাম। কিন্তু জন্ম থেকেই তার বাবা-মা চট্টগামে বাস করতো। জোহরবাদ মানিককাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সামনে জানাজা হয়। পরে গ্রামের নানার বাড়ি হাওলাদার বাড়ির কবরস্থানে দাফন করা হয়েছে।

শান্ত’র ফুফাতো ভাই মো. জুয়েল বলেন, শান্ত ও তার এক বোন রয়েছে। তার বাবা জাহাজের পুরনো আসবাপত্রের ব্যবসা করেন। তার বাবা গ্রামের বাড়িতে ছিল। দুপুর ১২টার দিকে তার মা লাশ নিয়ে আসে। দুইটার দিকে জানাজা শেষে দাফন করা হয়েছে। শান্তর বা‌ড়ি‌তে চল‌ছে শোকের মাতম।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।