ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
ভৈরবে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ১৪ কেজি গাঁজা ও ২ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর পশ্চিম প্রান্তের ঢাল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটক মাদক বিক্রেতারা হলেন-নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর এলাকার আবুল খায়েরের ছেলে মো. মানিক মিয়া (২৫), একই এলাকার মো. মানিক মিয়ার স্ত্রী তানিসা আক্তার সুলতানা (১৯) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার মালিয়াতা এলাকার শানু মিয়ার ছেলে রাব্বী মিয়া (১৯)।

ভৈরব থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর পশ্চিম প্রান্তের ঢাল এলাকায় চেকপোস্ট বসায় পুলিশ। এসময় মাদক ব্যবসায়ী মানিক মিয়া (২৫) ও তার স্ত্রী তানিসা আক্তার সুলতানাকে (১৯) আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১৪ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়। এছাড়াও ২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী রাব্বী মিয়াকে (১৯) আটক করে ফেন্সিডিল জব্দ করা হয়।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ৩ মাদক ব্যবসায়ীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব  থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।