ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুই যুগ ধরে শীর্ষে কিং ব্র্যান্ড সিমেন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
দুই যুগ ধরে শীর্ষে কিং ব্র্যান্ড সিমেন্ট

লক্ষ্মীপুর: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান 'কিং ব্র্যান্ড সিমেন্ট' দীর্ঘ দুই যুগ থেকে শীর্ষ স্থান ধরে রেখেছে।  
    
সোমবার (১৪ মার্চ) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার দালালবাজারে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠানে এমনটাই জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ।

হালখাতা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

দালালবাজারের মেসার্স কাশেম আয়রনে এই হালখাতার আয়োজন করা হয়।  এ সময় কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম উইং ইনচার্জ কবির আহমেদ, চাঁদপুর এরিয়া সেলস ম্যানেজার মো. আরিফুর রহমান, লক্ষ্মীপুর সদরের টেরিটোরি সেলস ম্যানেজার মো. নুরে আলম।  

প্রধান অতিথি আব্দুল লতিফ বলেন, দীর্ঘ দুই যুগের ধারাবাহিকতায় শীর্ষ স্থান অক্ষুণ্ন রেখে এগিয়ে চলছে কিং ব্র্যান্ড সিমেন্ট। যা দেশের অন্যান্য সিমেন্টের তুলনায় এক বিরল দৃষ্টান্ত। ভবিষ্যতেও এ সুনাম ধরে রাখবে কিং ব্র্যান্ড সিমেন্ট।  এসময় তিনি সবাইকে কিং ব্র্যান্ড সিমেন্টের সঙ্গে থাকার অনুরোধ জানান।

পরে প্রধান অতিথি আব্দুল লতিফ কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে তিনজন ডিলারের হাতে বিশেষ পুরস্কার তুলে দেন। প্রথম পুরস্কার পেয়েছে বিসমিল্লাহ ট্রেডার্স, ২য় পুরস্কার মেসার্স এনএস আয়রন এবং ৩য় পুরস্কার পেয়েছে মেসার্স মেহরিমা ট্রেডার্স। এছাড়া অর্ধশত খুচরা বিক্রেতার মাঝেও পুরস্কার দেওয়া হয়।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেসার্স কাশেম আয়রন এর প্রোপাইটর মো. আবুল কাশেম। এতে জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট মো. জসিম উদ্দিন, লক্ষ্মীপুর পৌরসভার প্যানেল মেয়র মো. খোকন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সাবেক কাউন্সিলর লোকমান হোসেনসহ গণ্যমান্য ব্যক্তি, ডিলার ও খুচরা বিক্রেতা এবং ক্রেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।