ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় মেঘনায় মিলল নিখোঁজ মাঝির মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, মে ৪, ২০২২
রায়পুরায় মেঘনায় মিলল নিখোঁজ মাঝির মরদেহ  প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় নিখোঁজ হওয়ার তিনদিন পর ফাহিম লাদেন (২৫) নামে এক মাঝির মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ।  

বুধবার (৪ মে) দুপুরের দিকে উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের আমিরাবাদ এলাকায় মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

ফাহিম একই উপজেলার শ্রীনগর ইউনিয়নের আব্দুল্লাহচর এলাকার আওলাদ হোসেন ছেলে। তিনি মেঘনায় নৌকার মাঝি ছিলেন।

স্থানীয়রা জানান, গত ০১ মে মাঝি ফাহিমকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি ফোনে শ্রীনগরের বাঘাইকান্দি এলাকার মেঘনা নদীর পাড়ে আসতে বলেন। ফোন পেয়ে তখন তিনি নৌকা নিয়ে সেখানে যান। পরে সেখানে তার নৌকা ও পরনের একটি প্যান্ট পাওয়া গেলেও নিখোঁজ ছিলেন তিনি। তারপর থেকে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় গত ০২ মে রায়পুরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার। বুধবার সকালে আমিরাবাদ এলাকার মেঘনায় মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। দুপুরের দিকে ঘটনাস্থল তেকে মরদেহ উদ্ধার করে নৌপুলিশ। খবর পেয়ে সেখানে গিয়ে মরদেহটি ফাহিমের বলে শনাক্ত করেন স্বজনরা।

মির্জারচর নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) প্রদ্যুৎ সরকার বাংলানিউজকে জানান, নিহত ফাহিমের মাথা ও শরীরের একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মর্গের প্রতিবেদন দেখে প্রয়োজনীয় আইনাগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মে ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।