ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদরাসা শিক্ষার্থী-শিক্ষককে বেকায়দায় ফেলে লাপাত্তা প্রতারক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
মাদরাসা শিক্ষার্থী-শিক্ষককে বেকায়দায় ফেলে লাপাত্তা প্রতারক!

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীদের দেখিয়ে মাংসের দোকান থেকে নগদ ১০ হাজার টাকা ও দুই কেজি কলিজা নিয়ে পালিয়েছে এক প্রতারক।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে ফকিরহাট উপজেলা সদরের মাংসের ব্যবসায়ী মো. বাবু শেখের দোকানে এ ঘটনা।

মাংস ব্যবসায়ী মো. বাবু শেখ বলেন, সকালে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি বাহিরদিয়া এনএম মাদরাসার শিক্ষক মো. মিজানুর রহমান ও তিন শিক্ষার্থীকে নিয়ে আমার দোকানে আসেন। ওই ব্যক্তি বলেন ৬০ কেজি গরুর মাংস লাগবে। মাংস প্রস্তুত করার সময় ওই ব্যক্তি বলেন ১০ হাজার টাকা দেন মুরগি নিয়ে আসি। বিকাশ থেকে টাকা উঠিয়ে এক সাথে দিচ্ছি আপনাকে। মাদরাসার তিন শিক্ষার্থীকে মাংসের দোকানে বসিয়ে রেখে ১০ হাজার টাকা ও দুই কেজি কলিজা নিয়ে ওই ব্যক্তি শিক্ষক মো. মিজানুর রহমানকে নিয়ে মুরগির দোকানে যান। এরপরে মাদরাসার শিক্ষক মিজান ফিরে এলেও ওই ব্যক্তি ফিরে আসেননি।

শিক্ষক মো. মিজানুর রহমান বলেন, ফজরের নামাজের পরে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি মাদরাসায় আসেন। নিজেকে ইটালি প্রবাসী দাবি করে মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের খাওয়ানোর কথা বলেন। এ জন্য বাজার করার জন্য কয়েকজন শিক্ষার্থীকে দরকার। এরপর ওই ব্যক্তির কথায় বিশ্বাস করে তার সঙ্গে ফকিরহাট উপজেলা সদরের বাবু শেখের মাংসের দোকানে আসি। ওই দোকান থেকে ১০ হাজার টাকা ও দুই কেজি মাংস নিয়ে চলে যান ওই ব্যক্তি। এরপর আর তাকে পাওয়া যায়নি। আমি তার নামও জানি না, ফোন নাম্বারও আমার কাছে নেই। শিক্ষার্থীদের নিয়ে এসে একটা বিপদে পড়েছি।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, ঘটনাটি শুনেছি। কেউ লিখিত অভিযোগ দিলে এ ব্যাপারে  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
 বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।