ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

জাতীয়

হঠাৎ কুয়াশার চাদরে ঢেকে গেল ফরিদপুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
হঠাৎ কুয়াশার চাদরে ঢেকে গেল ফরিদপুর

ফরিদপুর: হঠাৎ কুয়াশার চাদরে ঢেকে গেল ফরিদপুর জেলার বিভিন্ন এলাকা। দক্ষিণের জনপদে এ যেন হিম শীতের আগমণের আগাম বার্তা।

রোববার (১৮ ডিসেম্বর) ভোর থেকে জেলার বিভিন্ন এলাকায় কুয়াশার সঙ্গে হালকা শীত নামায় সড়ক-মহাসড়ক ও হাটবাজার অনেকটা জনশূন্য হতে শুরু করে।

এদিন রাত থেকে জেলার কিছু কিছু এলাকায় হালকা কুয়াশার দেখা মিললেও ভোর থেকে হঠাৎ কুয়াশায় ঢেকে যায় জনপদ। সঙ্গে জেলার বিভিন্ন এলাকায় কুয়াশা ও শীতের তীব্রতা বেড়ে যায়।

জেলা শহরের গুহলক্ষীপুর এলাকার ভ্যানচালক মাজেদ শেখ জানান, ভোর থেকে হঠাৎ কুয়াশা পড়ায় মানুষজন ঘর থেকে বাইরে বের হচ্ছে না। এ কারণে বেকার সময় পার করছেন বলে জানান ওই ভ্যানচালক।

শহরের টেপাখোলা এলাকার ট্রাকচালক করিম খান বলেন, আমি মাগুরা থেকে ইট নিয়ে আসছি। ভোরে হঠাৎ কুয়াশা পড়ায় গাড়ি চালানো কষ্টকর হয়ে পড়েছে। ঘন কুয়াশায় রাস্তা ঠিকমতো চোখে পড়ছে না।

ফরিদপুর আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বাংলানিউজকে জানান, রোববার সকালে ফরিদপুরের তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৫ ডিগ্রি সেলসিয়াস। ভোর থেকে জেলার বিভিন্ন এলাকা হঠাৎ কুয়াশাছন্ন হয়ে পড়ে। সামনের দিনগুলোতে তাপমাত্রা আরও কিছুটা কমতে পারে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।