ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

উলিপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
উলিপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলায় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তাজুল ইসলাম (৩৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধাসহ চারজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৭ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে উলিপুর পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তাজুল চিলমারী উপজেলার রানিগঞ্জ ইউনিয়নের বড়চর এলাকার মৃত জাফর হোসেনের ছেলে।  

আহতরা হলেন- উলিপুর উপজেলার পাণ্ডুল ইউনিয়নের চণ্ডিজান এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, রৌমারী উপজেলার কর্তিমারী এলাকার দেলওয়ার হোসেনের ছেলে ওবায়দুল ইসলাম (৩২), ওবায়দুল ইসলামের মেয়ে তাসমিন (২০), চিলমারী উপজেলার রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ নতুন বাজার এলাকার আব্দুল ওয়াহাব (৬০) ও একই এলাকার বাহাদুর রহমানের ছেলে আনোয়ার (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে সিএনজিচালিত অটোরিকশায় করে কুড়িগ্রাম থেকে উলিপুর আসার পথে শহরের বাসস্ট্যান্ড পৌঁছালে বিপরীত দিকে থেকে বালুবোঝাই একটি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ। এতে ওই পাঁচজন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাজুলকে মৃত ঘোষণা করেন। আহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বাংলানিউজকে জানান, ঘাতক ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এফইএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।