ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

‘বসুন্ধরা সিমেন্ট নিয়ে ১০ বছরেও কেউ অভিযোগ করেননি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জুন ১১, ২০২২
‘বসুন্ধরা সিমেন্ট নিয়ে ১০ বছরেও কেউ অভিযোগ করেননি’

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কৈলাশগঞ্জ বাজারে যাত্রা শুরুর পর থেকেই বসুন্ধরা সিমেন্ট বিক্রি করছে মেসার্স তামীম ট্রেডার্স। এই ১০ বছরে বসুন্ধরা সিমেন্ট সম্পর্কে একটিও অভিযোগ নিয়ে আসেননি তার কোনো গ্রাহক; বরং পরে এসে তারা প্রশংসা করে গেছেন এই সিমেন্টের।

 

শনিবার (১১ জুন) নবীগঞ্জ শহরের একটি কমিউনিটি সেন্টারে হালখাতা অনুষ্ঠানে এ কথা বলেন তামীম ট্রেডার্সের সত্ত্বাধিকারী মো. বাবুল মিয়া।  

অনুষ্ঠানে সেরা রিটেইলার হিসেবে তাকে একটি এলইডি টেলিভিশন উপহার দেয় দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

এ সময় বসুন্ধরা সিমেন্টের পক্ষ থেকে আরও আটজন সেরা রিটেইলারকে বিভিন্ন ধরনের উপহারসামগ্রী দেওয়া হয়। নির্মাণ কাজে নিয়োজিত প্রকৌশলী, মিস্ত্রি, ঠিকাদার এবং সিমেন্ট ক্রেতা-বিক্রেতাসহ নানা শ্রেণী-পেশার মানুষ এতে উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে অতিথিরা বলেন, যাত্রা শুরুর ১০ বছরেই দেশের সিমেন্টের বাজারে সবচেয়ে বেশি সুনাম কামিয়েছে বসুন্ধরা সিমেন্ট। শুরু থেকেই বসুন্ধরা সিমেন্ট তার গুণগত মান অক্ষুণ্ন রেখেছে। সেজন্য ১ নম্বর স্থান ধরে রাখতে সক্ষম হয়েছে এই সিমেন্ট।  

হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের হবিগঞ্জ এরিয়া সেলস ম্যানেজার শ্যামল কুমার দাশ। সঞ্চালনায় ছিলেন বানিয়াচং টেরিটরি সেলস ম্যানেজার শহিদুল ইসলাম।  

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ টেরিটরির পরিবেশক হাজী মর্তুজা এন্টারপ্রাইজের পরিচালক আব্দুল আওয়াল।

নবীগঞ্জ শহরের মেসার্স রাজন অ্যান্ড ব্রাদার্সের পরিচালক মহিউদ্দিন রাজন এই আয়োজন করেন। পরে বিশেষ উপহারসহ সাধারণ পুরস্কার বিতরণ এবং মধ্যাহ্নভোজে অংশ নেন অতিথিরা।

দেশের সবচেয়ে আইকনিক প্রকল্প পদ্মা সেতু নির্মাণ প্রকল্পের নদী শাসন, পদ্মা সেতুর অ্যাপ্রোচ রোড, মেট্রো রেল, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, বঙ্গবন্ধু শেখ মুজিব রেল সেতু, মাতারবাড়ী বিদ্যুৎ কেন্দ্র, পদ্মা সেতুর রেল সংযোগ, পায়রা সেতু, কালনা সেতু, সাসেক রোড, ভুলতা ফ্লাইওভার, কালশী ফ্লাইওভার, রূপসা রেল সেতু এবং রামপাল বিদ্যুৎ প্রকল্পের মতো বড় বড় নির্মাণ কাজে ব্যবহার হচ্ছে বসুন্ধরা সিমেন্ট।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুন ১১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।