ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

জাতীয়

ভয়ানক মাদক আইস ও ইয়াবাসহ ৩ কারবারি ধরা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
ভয়ানক মাদক আইস ও ইয়াবাসহ ৩ কারবারি ধরা

ঢাকা: রাজধানীর ডেমরায় কক্সবাজারভিত্তিক মাদক সিন্ডিকেটের মূলহোতা মো. শফিক ও তার প্রাক্তন স্ত্রী ‘ক্রাইম রিপোর্টার ও টিভি আর্টিস্ট’ পরিচয় প্রদানকারী মরিয়ম বেগম ওরফে সুমিসহ তিনজন ধরা পড়েছে। তাদের গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি), ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ)।

 

রোববার (১৩ নভেম্বর) রাতে এ তথ্য জানান ডিএনসি ঢাকা মেট্রো দক্ষিণ কার্যালয়ের সহকারী (দক্ষিণ) পরিচালক সুব্রত সরকার শুভ। গ্রেফতারদের কাছ থেকে ১১০ গ্রাম ভয়ংকর মাদক আইস (ক্রিস্টাল মেথ) ও ১১ হাজার ইয়াবা জব্দ করা হয় বলেও জানান তিনি।

সুব্রত সরকার শুভ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় অভিযান চালিয়ে শফিক ও তার প্রাক্তন স্ত্রী মরিয়ম বেগম ওরফে সুমিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মো. শফিক কক্সবাজারভিত্তিক মাদক সিন্ডিকেটের মূলহোতা এবং তার প্রাক্তন স্ত্রী মরিয়ম বেগম ওরফে সুমি নিজেকে ‘ক্রাইম রিপোর্টার ও টিভি আর্টিস্ট’ পরিচয় দেয় বলে স্বীকার করেছে।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।