ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

রোহিঙ্গা শিবিরে অস্ত্র-গুলিসহ তিন সন্ত্রাসী আটক 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
রোহিঙ্গা শিবিরে অস্ত্র-গুলিসহ তিন সন্ত্রাসী আটক 

কক্সবাজার: কক্সবাজারে উখিয়া উপজেলার রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র ও গুলিসহ তিন সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

এপিবিএন এর অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক ( এডিআইজি ) মোহাম্মদ ইকবাল বিষয়টি নিশ্চিত করেন।

শুক্রবার (১৬ আগস্ট)  উখিয়ার ৮ নম্বর বালুরমাঠ রোহিঙ্গা ক্যাম্পে এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন- উখিয়া উপজেলার ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের জি-১৭ ব্লকের মো. সিদ্দিকের ছেলে মো. রহিম (২৪), ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এম-১০ ব্লকের সাবের আহম্মদের ছেলে মোহাম্মদ নুর (২৭) এবং ৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-৬ ব্লকের মোহাম্মদ জাফরের ছেলে মোহাম্মদ ফয়েজ (৩২)।

স্থানীয়দের বরাতে মোহাম্মদ ইকবাল বলেন, শুক্রবার ভোরে উখিয়া উপজেলার ৮ নম্বর বালুরমাঠ রোহিঙ্গা ক্যাম্পে কতিপয় লোকজন অপরাধ সংঘটনের জন্য সশস্ত্র অবস্থায় অবস্থান করছে খবরে এপিবিএন এর একটি দল অভিযান চালায়। এতে ঘটনাস্থলে পৌঁছলে ৪-৫ জন সন্দেহজনক লোক দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। এ সময় ধাওয়া দিয়ে ৩ জনকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়। পরে আটকদের দেহ তল্লাশি করে দেশীয় তৈরি ৩ টি বন্দুক ও ৯টি গুলি পাওয়া যায়।

এপিবিএন পুলিশের এ কর্মকর্তা বলেন, আটকরা চিহ্নিত সন্ত্রাসী। তাদের প্রত্যেকের বিরুদ্ধে খুন, অপহরণ ও ডাকাতিসহ নানা অভিযোগে একাধিক মামলা রয়েছে।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা করা হয়েছে বলে জানান মোহাম্মদ ইকবাল।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪ 
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।