ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

না.গঞ্জে গুলিতে নিহত শাহীনের পরিবারের পাশে জামায়াত 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
না.গঞ্জে গুলিতে নিহত শাহীনের পরিবারের পাশে জামায়াত 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে গত ২০ জুলাই সন্ধ্যা ৬টায় চিটাগাং রোড নিউ হিরাঝিল হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের ম্যানেজার মো শাহীন (২০) গুলিতে শহীদ হন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) শিমরাইল মধ্যেপাড়ায় গুলিতে নিহত শাহীনের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে তার বাড়িতে যান নারায়ণগঞ্জ মহানগর জামায়াত ইসলামের নেতারা।

এ সময় কেন্দ্রীয় কর্ম পরিষদের অন্যতম সদস্য মাওলানা মইনুউদ্দিন আহমদ বলেন, স্বৈরাচারীদের জুলুম নির্যাতনের শিকার মজলুমের ফরিয়াদ আল্লাহর দরবারে কবুল হয়েছে। শাহীনের মতো তাজা রক্তের শহীদদের কারণে আজ দেশ স্বাধীন হয়েছে। স্বৈরাচারী সরকার পুরো দেশটাকে জিম্মি করে রেখেছিল। দেশের কোথাও সঠিক বিচার পাওয়া যায়নি। সারা বাংলাদেশে অন্যায়ভাবে যত ছাত্র-জনতাকে গুলি করে হত্যা করা হয়েছে তাদের প্রত্যেককেই আইনের আওতায় এনে যথাযোগ্য শাস্তির ব্যবস্থা করতে হবে।

শহীদ পরিবারের সঙ্গে সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন, সহকারী সাধারণ সম্পাদক মো জামাল হোসাইন, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাফেজ আবদুল মোমিন, থানা আমির মোস্তফা কামাল, মাওলানা হেলাল উদ্দিন, সায়েদুল হকসহ স্থানীয় নেতারা।

শাহীনের বাবা মো. হাসান আলী বলেন, আমার ছেলে ওই হোটেলে চাকরি করতো। বাইরে গোলাগুলি হচ্ছে সেই ভয়ে হোটেলের সাটার বন্ধ করে বসে ছিল, আওয়ামী লীগের দলীয় লোক ও বিজিবি এসে দোকানের সাটার খুলে আমার বুকের ধন শাহীনের বুকে গুলি করে। কি অপরাধ ছিল আমার ছেলের? কই পামু আমার বুকের মানিকরে? একথা বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।  

ছেলে হত্যার বিচার চান তিনি এবং হত্যাকারীদের বিরুদ্ধে দ্রুতই মামলা করবেন বলে জানান। জামায়াত নেতারা নিহতের পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দেন এবং সব সময় পাশে থাকার ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।