ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৭ আগস্ট ২০২৪, ১১ সফর ১৪৪৬

জাতীয়

গৌরনদীতে যুবককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
গৌরনদীতে যুবককে পিটিয়ে হত্যা ছবি: প্রতীকী

বরিশাল: বরিশালের গৌরনদী ‍উপজেলায় টাকা না দেওয়ায় রাশেদ সিকদার (২৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।  

শনিবার (১৭ আগস্ট) সকালে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন এ তথ্য জানিয়েছেন।

রাশেদ উপজেলার বার্থী ইউনিয়নের বড় দুলালি গ্রামের কামাল সিকদারের ছেলে।  

আনোয়ার হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানোর পাশাপাশি পুরো ঘটনাকে কেন্দ্র করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

স্বজনদের দেওয়া প্রাথমিক তথ্যের ভিত্তিতে ওসি জানান, রাশেদ ঢাকায় থাকতেন। তিনি সম্প্রতি গ্রামের বাড়িতে বেড়াতে এলে কিছু যুবক টাকা চান। তবে সেটি ধার বাবদ না চাঁদা বাবদ সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। আর ওই টাকা না পেয়ে শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যায় তাকে তারা মারধর করেন। তখন কাঠ দিয়ে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন বলে জানিয়েছেন স্বজনরা।

স্বজনরা জানান, শুক্রবার সন্ধ্যায় হামলায় আহত ছাত্রলীগ কর্মী রাশেদকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রাতেই আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে নিহতের বাবা কালাম সিকদার জানান, রাশেদ ঢাকার একটি প্লাস্টিক কারখানায় দীর্ঘদিন ধরে কাজ করে আসছিল। শুক্রবার বিকেলে রাশেদ গ্রামের বাড়িতে বেড়াতে আসে। ওইদিন সন্ধ্যায় স্থানীয় দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে তাকে মারধর করে গুরুতর আহত করে।

এদিকে এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে পরিবার।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।