ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

আতঙ্কে গ্রামছাড়া মানুষকে ঘরে ফেরাতে মাঠে নামলেন পুলিশ সুপার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
আতঙ্কে গ্রামছাড়া মানুষকে ঘরে ফেরাতে মাঠে নামলেন পুলিশ সুপার

জামালপুর: গত ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার পর গ্রেফতার আতঙ্কে গ্রামছাড়া মানুষকে বাড়ি ফেরাতে নিজেই মাঠে নামলেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহাম্মেদ।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপার নাসির উদ্দিন আহাম্মেদ নিজেই মেরুরচর গ্রামে গিয়ে সাধারণ মানুষকে হয়রানি না করার আশ্বাস দেন।

পরে মেরুরচর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে গ্রামবাসীদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন।

অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেলের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহাম্মেদ। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর।

গত ৫ জানুয়ারি মেরুরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে বেলা সাড়ে ১২টার দিকে নৌকা প্রতীকের প্রার্থী সিদ্দিকুর রহমান কেন্দ্রে প্রবেশ করলেও স্বতন্ত্র প্রার্থীর মনোয়ার হোসেনের সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে তারা একত্রিত হয়ে কেন্দ্রের মধ্যে হামলা চালায়। হামলায় অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল ও বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট অবরুদ্ধ হয়ে পড়েন। আগুন দেওয়া হয় পুলিশের গাড়িতে। এ সময় চারটি মোটরসাইকেলেও আগুন দেয় বিক্ষুব্ধ এলাকাবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২ রাউন্ড গুলি করা হয়। পরে র‌্যাব, বিজিবি ও অতিরিক্ত পুলিশ গিয়ে উদ্ধার করে। এ ঘটনায় বকশীগঞ্জ থানায় ৯২ জন নামীয় ও অজ্ঞাত আরও ১৭০০ জনকে আসামি করে মামলা করলে গ্রাম ছাড়া হয় মেরুরচরসহ ৪ গ্রামের মানুষ।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।