ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

টেকনাফে ১ কেজি ৭৮৩ গ্রাম ক্রিস্টাল মেথ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
টেকনাফে ১ কেজি ৭৮৩ গ্রাম ক্রিস্টাল মেথ উদ্ধার

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের নাইক্যংদিয়া পাড়া থেকে ১ কেজি ৭৯৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১৬ আগস্ট) সকালে টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে এ অভিযান চালানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে টেকনাফ ২ বিজিবির অধীন টেকনাফ বিওপির সদস্যরা নাইট্যংদিয়া পাড়ায় অভিযান চালায়। এ সময় একটি পরিত্যক্ত বস্তি ঘরে তল্লাশিকালে ঘরের এক কোণে একটি গর্ত দেখা যায়। পরে গর্তটি খুঁড়ে জাল দিয়ে মোড়ানো একটি প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১ কেজি ৭৯৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়।  

বিজিবির ধারণা, মিয়ানমার থেকে এনে বাংলাদেশে পাচারের জন্য মাদকগুলো পাচারকারীরা সেখানে লুকিয়ে রেখেছে। অভিযানকালে বিজিবির উপস্থিতি টের পেয়ে দুজন চোরাকারবারি ঘরের পেছন দিয়ে পালিয়ে যায়। তবে চোরাকারবারিদের শনাক্ত করার জন্য বিজিবির গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।