ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

অস্ত্রসমর্পণকারী শান্তি বাহিনীর সদস্যদের অর্থ সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
অস্ত্রসমর্পণকারী শান্তি বাহিনীর সদস্যদের অর্থ সহায়তা

খাগড়াছড়ি: পার্বত্য অঞ্চলের বৃহত্তর সামাজিক উৎসব ‘বৈসাবি’ উপলক্ষে সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়নের পক্ষ থেকে শান্তি চুক্তি পরবর্তী অস্ত্রসমর্পণকারী শান্তি বাহিনীর সদস্য ও পরিবারের মধ্যে নগদ অর্থ দেওয়া হয়েছে।

রোববার (১০ এপ্রিল) সকালে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অডিটোরিয়ামে এ উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জোনের জোন কমান্ডার লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন।
 
খাগড়াছড়ি রিজিয়নের জিটুআই মেজর মো. জাহিদ হাসান’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও প্রত্যাগত শান্তি বাহিনীর সদস্য শুভ মঙ্গল চাকমা এবং অস্ত্রসমর্পণকারী শান্তি বাহিনীর সদস্য রবি শংকর তালুকদার।

এ সময় অন্যান্যদের মধ্যে ৫ ফিল্ড এ্যাম্বুলেন্স’র অধিনায়ক মেজর মাসুদুর রহমান ও খাগড়াছড়ি রিজিয়নের বিএম মেজর আবুল হাসনাত উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৯২ জন স্বাভাবিক জীবনে প্রত্যাগত অস্ত্রসমর্পণকারী শান্তি বাহিনীর সদস্য ও পরিবারের মধ্যে পাঁচ হাজার টাকা করে অর্থ সহায়তা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।