ঢাকা, সোমবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৯ আগস্ট ২০২৪, ১৩ সফর ১৪৪৬

ক্রিকেট

করাচিতে নয়, বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজ হবে রাওয়ালপিন্ডিতে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
করাচিতে নয়, বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজ হবে রাওয়ালপিন্ডিতে

বাংলাদেশ দলের পাকিস্তান সফরের দ্বিতীয় টেস্ট ম্যাচ হওয়ার কথা ছিল করাচির দর্শকশূন্য স্টেডিয়ামে। তবে সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

দুটি ম্যাচই হবে প্রথম টেস্টের ভেন্যু রাওয়ালপিন্ডিতে। যেখানে গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন দর্শকরা।

আজ এক বিবৃতিতে ভেন্যু পরিবর্তনে ব্যাপারটি জানিয়েছে পিসিবি। কারণ হিসেবে করাচি স্টেডিয়ামের সংস্কার কাজের কথা উল্লেখ করা হয়েছে। পিসিবি জানিয়েছে, নির্দিষ্ট সময়ের মধ্যে ভেন্যুর কাজ শেষ করার বিষয়ে নির্মাণ বিশেষজ্ঞরা জানিয়েছেন, খেলা চলাকালীন নির্মাণকাজ চলার কারণে যন্ত্রপাতির শব্দ ক্রিকেটারদের সমস্যায় ফেলবে। এ ছাড়া নির্মাণকাজের ধুলো খেলোয়াড়, অফিশিয়াল, ব্রডকাস্টার ও মিডিয়ার ব্যক্তিদের সমস্যার কারণ হবে। ’

২০২৫ চ্যাম্পিয়নস ট্রফি হবে পাকিস্তানে। যে কারণে স্টেডিয়ামগুলোর সংস্কার কাজ শুরু করেছে পিসিবি। তারই ধারাবাহিকতায় শুরু হয়েছে করাচি স্টেডিয়ামের সংস্কার কাজ। যে কারণে গত ১৪ আগস্ট পিসিবি জানায়, দ্বিতীয় টেস্টে দর্শকরা গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন না। এবার দুই টেস্টের জন্যই এক ভেন্যু নির্ধারণ করা হলো।

আগামী ২১ আগস্ট প্রথম টেস্ট শুরু হবে। আর দ্বিতীয় টেস্ট শুরু হবে ৩০ আগস্ট।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।