ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

জাতীয়

দুপচাঁচিয়ায় ছেলের ‘কোদালের আঘাতে’ বাবার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
দুপচাঁচিয়ায় ছেলের ‘কোদালের আঘাতে’ বাবার মৃত্যু

বগুড়া: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ছেলের কোদালের আঘাতে বাবা কফিজ উদ্দিন (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত নিহতের ছেলে জুয়েলকে (৩০) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার।

স্থানীয় সূত্রে জানা যায়, জুয়েল ঢাকায় দিনমজুরের কাজ করতেন। তিনি মাঝে মাঝে বগুড়ায় আসতেন। তবে বাড়িতে গেলেই নানা কারণে তার স্ত্রীকে মারধরসহ নির্যাতন করতেন। বুধবার (১৪ আগস্ট) রাতে জুয়েল তার স্ত্রীকে মারধর করেন। এসময় জুয়েলের বাবা কফিজ উদ্দিন প্রতিবাদ করলে বাবা-ছেলের বাগ-বিতণ্ডা হয়। একপর্যায়ে জুয়েল তার বাবার মাথায় কোদাল দিয়ে আঘাত করেন। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার বলেন, এ ঘটনায় স্থানীয়রা জুয়েলকে আটক করে পুলিশে সোপার্দ করে। মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।